ই-কমার্সবিনোদন

অহেতুক আলোচনায় অংশ হতে চান নি শবনম ফারিয়া

অভিনেত্রী শবনম ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন। কিন্তু ইভ্যালির ঝামেলার পরে তিনি পদত্যাগ করেছেন। শনিবার সন্ধ্যায় গনমাধ্যমের পাঠানো এক বিবৃতিতে তিনি জানান তিনি জুন ও জুলাই এই দুই মাস ইভ্যালির গগণসংযোগ বিভাগে কাজ করার সময় তার যোগদানের ১৫ দিন পরেই বাংলাদেশ ব্যাংকের একটা রিপোর্ট আসে। তখন তাদের কাজের গতি কমে যায়। পরে জুলাই মাসে তেমন কোনো দাপ্তরিক কাজ না থাকায় তিনি আগস্টে চাকরি ছেড়ে দেন।

তিনি আরও বলেন,তিনি কখনো প্রকাশ্যে বলেন নি এই সাইটকে আপনারা বিশ্বাস করেন বা তিনি কখনোই ইভ্যলিকে প্রমোট করেন নি কারন কোম্পানির সাথে তার এমন কোনো চুক্তি হয় নি। তার কাজ ছিল শুধু দাপ্তরিক। যেহেতু তিনি অভিনয়ের সাথে যুক্ত তাই এমন প্রচারের কাজ করতে গেলে অবশ্যই তাকে আলাদা কিছু পে করতে হবে।

চাকরি ছাড়ার কারণ না জানানোর বিষয়ে তিনি বলেন, তিনি আলোচনায় আসতে চান নি। যখন আরিফ ও হোসাইন ভাই চাকরি ছেড়ে দেন তখন তারা ট্রলের শিকার হয়েছিলেন। এমন চাকরি ছাড়ার জন্য তিনি আলোচনায় নিজেকে জড়াতে চান নি। কিন্তু ভাগ্যের ফেড়ে তাকে আলোচনার মুখে পড়তেই হলো।

তিনি কিছু সংবাদের প্রতি ক্ষোভ জানাতে গিয়ে বলেন, কিছু গণমাধ্যম লিখেছেন তিনি ঠিকমতো বেতন পান নি। তখন তিনি বলেন কখন, কাকে, কিভাবে বেতন সম্পর্কে তিনি অভিযোগ করেছেন এই প্রমাণ কেউ দিচ্ছে না। যদি বেতন সংক্রান্ত অভিযোগ থেকেই থাকে তবে তিনি কোম্পানির কাছে করবেন সাংবাদিকদের কাছে কেন করতে যাবেন,সাংবাদিকেরা কি তাকে বেতন দিবে? এমন অনেক প্রশ্ন তিনি গণমাধ্যমের দিকে ছুড়ে দেন।

তিনি ইভ্যালির কথা বলতে গিয়ে বলেন, কোম্পানির এমন দুর্দিনের সময় তিনি আশা করছেন তারা সব দায় শোধ করে গ্রাহকদের পাশে থাকবেন।

১৬ সেপ্টেম্বর ইভ্যালির সিও মো. রাসেল ও তার স্ত্রীকে র‍্যাব গ্রেফতার করেছে। পরদিন আদালতে দুইজনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে শনিবারে তাদেরকে রিমান্ডে নিয়ে গ্রাহকদের শতশত টাকা কোথায় রেখেছেন এই সম্পর্কে জানতে চাইলে অনেক অজানা গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসে।

এর আগে বাংলাদেশ ব্যাংকের এক প্রতিবেদনে বলা হয়, প্রতিষ্ঠানটির দেনার পরিমান ৪০৭ কোটি টাকা। গ্রাহকদের কাছ থেকে অগ্রিম নিয়েছে ২১৪ কোটি টাকা। কোম্পানিটির কাছে যেখানে ৪০৪ কোটি থাকার কথা সেখানে আছে মাত্র ৬৫ কোটি টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button