ই-কমার্সশিক্ষা

আলেশা কার্ড কি ? যে ভাবে পাওয়া যাবে আলেশা কার্ড ! Right now.

আলেশা হোল্ডিংস লিমিটেড 

আলেশা হোল্ডিংস লিমিটেড হলো ২০১৮ সালে প্রতিষ্ঠিত  একটা বহুজাতিক  প্রতিষ্ঠান। আলেশা কার্ড মূলত আলেশা মার্ট তথা আলেশা হোল্ডিংস লিমিটেড এর অনলাইন পেমেন্ট মাধ্যম। কিছু অভিজ্ঞ ও পরিশ্রমী কর্মীকে নিয়ে তারা কাজ করে আসছিল। ঢাকায় এই প্রতিষ্ঠানটি প্রথম তাদের যাত্রা শুরু করে।  বাংলাদেশ ও শ্রীলঙ্কার হোম সিরিজ টাইটেল স্পন্সর করার মাধ্যমে পরিচিতি লাভ করে। আলেশা মার্ট ছাড়া এর আরো  কিছু শাখা আছে। এদের প্রধান উদ্দেশ্য  হলো জনগনের জীবনকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলা।

আলেশা কার্ড কি ?

আলেশা কার্ড আলেশা কার্ড হলো জনগনের সুবিধার স্বার্থে  তৈরি  করা একটি অনলাইন পেমেন্ট মাধ্যম। দেশের মানুষের  পাশে থেকে বিভিন্ন সুবিধা নিশ্চিত করতে চায় আলেশা হোল্ডিংস লিমিটেড। আর এই সুবিধার একটা  অংশ হলো ” আলেশা কার্ড “। এটি মূলত  একটা  প্রিভিলেজ কার্ড। প্রিভিলেজ অর্থাৎ  আলেশা কার্ড বিভিন্ন সুবিধার সংজ্ঞাকে অন্য উচ্চতায় নিয়ে যেতে চায় এই কার্ডের মাধ্যমে।  আলেশা হোল্ডিং  লিমিটেড এর বিশ্বাস তাঁদের এই কার্ড  তাঁদের বিজনেস পার্টনারদের সহিত কার্ড হোল্ডারদের এক গভীর  ও চিরস্থায়ী  সম্পর্ক গড়ে তুলবে। 

আলেশা কার্ড সাবস্ক্রিপশন ও বাৎসরিক চার্জ কত ? Right now.

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকালে বাংলাদেশ উন্নয়নশীল  দেশ হয়েও দেশকে উন্নত করতে ও এগিয়ে নিয়ে যেতে মুজিব বর্ষে এই আলেশা হোল্ডিং  কার্ড আনার উদ্যোগ  গ্রহন  করা হয়েছে। এই কার্ড উদ্বোধনের সাথে সাথে কার্ডটি সংগ্রহের জন্য অনেক সাড়া পড়ে গেছে। এটি মানুষের জীবনকে করে তুলবে সহজ সরল এবং সাবলীল। দেশের মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনারা পাবেন সম্পুর্ন  বিনামূল্যে আর ৫৬ বছরের অধিক বয়সীরা ৫০% মূল্যছাড়  পাবেন। কার্ডটি যে কেউ এককালীন  ৭৯৮০ টাকা দিয়ে এটি সাবস্ক্রাইব  করতে পারবেন ও প্রত্যেক  বছর ৯৮০ টাকা দিয়ে নবায়ন  করতে পারবেন। আলেশা হোল্ডিং  লিমিটেড  মনে করছে এই কার্ড সেবা দেওয়ার মাধ্যমে  গ্রাহকদের মন জয় করতে পারবে।

আরও পড়ুনঃ EBL Aqua Master Card কিভাবে পাওয়া যাবে এবং কি কি ডকুমেন্টস লাগবে?

বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম – ২০২১

ঘরে বসে টাকা ইনকাম করার কৌশল ।

অল্প পুঁজিতে লাভজনক ব্যবসা ২০২১

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার কৌশল।

সহজ উপায়ে অনলাইন থেকে টাকা আয় করুন ।

যে ভাবে পাওয়া যাবে আলেশা কার্ড

প্রথমেই আপনাকে কার্ডের আবেদন করার জন্য এর  অফিসিয়াল  ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এর পরে আপনি এমন একটা পেইজ পাবেন যার ডান পাশেত কানাই থ্রি ডট মেনুতে ক্লিক করতে হবে।

আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া
আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া

ক্লিক এর পরে কয়েকটি  অপশন আসবে তা থেকে সাইন আপ এ ক্লিক করে ফোন নাম্বার দিয়ে সেন্ড ওটিপি তে ক্লিক করতে হবে। পরে আপনার দেওয়া নাম্বার এ একটা  কোড যাবে। কোডটি  বসিয়ে ভেরিফাই করতে হবে।

আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া
আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া

ভেরিফাই  হওয়ার পরে একটা  পেইজ আসবে সেখানে আপনি আপনার নাম,পিতার নাম, মাতার নাম, ইমেইল এড্রেস  দিয়ে সাবমিট বাটনে ক্লিক করলে একাউন্ট তৈরি  হবে। প্রোফাইল  এর জন্য যা যা তথ্য লাগে তা দিবেন।

আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া
আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া

প্রোফাইলে এপ্লাই কার্ড অপশনে ক্লিক করে এনআইডি বা জন্ম সনদ বা পাসপোর্ট দিয়ে সাবমিট  অপশনে ক্লিক করতে হবে।

আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া
আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া

কার্ডটি  মুক্তিযোদ্ধার বা বীরাঙ্গনার হলে তাতে ঠিক চিহ্ন দিতে হবে।

আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া
আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া

সব তথ্য ঠিক থাকলে পেমেন্ট অপশন আসবে যেখানে আপনি ভিসা কার্ড, মাস্টার কার্ড,  মোবাইল  ব্যাঙ্কিং বা ইন্টারনেট  ব্যাঙ্কিং এর মাধমে পেমেন্ট করতে পারবেন।

আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া
আলেশা কার্ড নেওয়ার প্রক্রিয়া

পেমেন্ট করার কিছুক্ষনের মাঝেই  কনফার্মেশন  মেইল দেওয়া হবে ও পরে আপনার কার্ডটি  আপনাকে দিয়ে দেওয়া হবে।

আলেশা কার্ডের সুবিধাসমূহ

এই কার্ডের হোল্ডাররা যদি আলেশা মার্টের নির্দিষ্ট  করে দেওয়া পণ্য ক্রয় করে তাহলে তারা পেয়ে যাবেন ১০% পর্যন্ত  মূল্যছাড়। এর পাশাপাশি কিছুদিনের মধ্যেই  নতুন সেবা হিসেবে চালু হতে যাচ্ছে “আলেশা রাইড”। কার্ড ব্যাবহারের মাধ্যমে  প্রতি রাইডেও ১০% ছাড় পাওয়া যাবে। আবার কেও যদি কার্ডের মেয়াদ থাকাকালে মৃত্যুবরণ করে তাহলে তার পরিবারকে দেওয়া হবে ২ লাখ টাকা। এই কার্ড ৯০ টি ক্যাটাগরিতে ৫০% মূল্যছাড় দিবে প্রায় ৩০০০ এর বেশি সাপ্লায়ারের কাছ থেকে। ” আলেশা ফার্মেসী ” নামের আরেকটা  উদ্যোগ  চালু হতে যাচ্ছে যেখানে ৫% মূল্যছাড়ে ওষুধ  পাওয়া যাবে। হোল্ডাররা আরও  পাবেন এম্বুলেন্স  সেবা। 

শেষ কথাএই শপিং কার্ডটি  মানুষের  মাঝে নতুন ও উন্নত সেবা নিশ্চিতকল্পে কাজ করে যাবে।

মোবাইল ও এক্সেসরিজ হাফ সেঞ্চুরি অফার চলছে ! অর্ডার করতে ভিজিট করুন:https://rebrand.ly/Phone-Accessories-Offer

আলেশা মার্ট-এর অ্যাপটি আজই ডাউনলোড করে আলেশা মার্টের সাথেই থাকুন: https://rebrand.ly/DownloadTheAppNow

তথ্য সূত্রঃ আলেশা মার্ট

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button