বিনোদন

করোনা টেস্টের খরচ শুনে শ্রীলেখার মাথায় হাত

রোববার ফেসবুকে শ্রীলেখা মিত্র একটা ছবি পোস্ট করেন যেখানে তিনি মাথায় হাত দিয়ে বসে আছেন। তার সাথে লিখেছেন ‘আরটি -পিসিআর টেস্ট ১১২ ইউরো’। ছবি দেখে মনে হচ্ছে তিনি যেন তার সবকিছু হারিয়েছেন।

ছবিতে তিনি সাদা রঙের খোলামেলা পোশাক ও চোখে কালো চশমা পড়া সাথে হলুদ ব্যাগ আর পায়ে স্যান্ডেল। মাথায় হাত দিয়ে বসে আছেন।

করোনা পরিস্থিতিতে বিদেশ থেকে দেশে আসতে গেলে আরটি-পিসিআরের নেগেটিভ রিপোর্ট। এই রিপোর্ট ছাড়া তিনি দেশে ঢুকতে পারবেন না। তাই ভেনিস থেকে ফেরার জন্য এই রিপোর্টে তার ১১২ ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১০০০০ রুপি খরচ হয়েছে যার জন্য তিনি হাহুতাশ করছেন।

গত মাসে তার পোষা প্রাণির মৃত্যু ঘটে। কুকুর দত্তক নেওয়ার কথা বলায় তাকে বাম সমর্থকেরা ” কুকুর মৌলবাদী ” বলেছে। এর উত্তরে তিনি বলেন,এসব কথায় তিনি কিছুই মনে করেন না কারণ পথের এই কুকুরদের তিনি নিজের সন্তান মনে করেন। ক্ষমতা থাকলে তিনি মালিক ছাড়া কুকুরদের আশ্রয় দিতেন। তার সাথে তিনি যুক্ত করেন আগামী সময়ে এই কুকুরদের তিনি ফ্ল্যাটে রাখার ব্যাবস্থা করবেন।

গত মাসে রেড ভলন্টিয়ারসদের অপমান করার পর থেকে তিনি বাম সমর্থকদের একহাত নিয়েছেন। তিনি গত মাসের শেষ রবিবার সুইজারল্যান্ডে তার ফেসবুক লাইভে বলেন, আগামী দিনে তিনি সিপিএমকে ভোট দিবেন তবু বাম সমর্থকদের কোনো কাজে থাকবেন না। আগে তাদের দল ও নিজেদের ঠিক করার কথা বলেন। তাকে কমরেড বা লাল সেলাম না বলার কথা বলেন শ্রীলেখা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button