খেলাধুলা

কোভিড-১৯ প্রটোকলে ভেস্তে গেল ব্রাজিল vs আর্জেন্টনার ম্যাচ৷

মিলিয়ানো মার্তিনেজ, ক্রিস্টিয়ান রোমেরো, জোভান্নি লো সেলসো, এমিলিয়ানো বুয়েন্দিয়াদ ম্যাচ খেলতে পারবে কি না তা নিয়ে খেলা শুরুর আগে কোনো  সিদ্ধান্ত  নেননি ব্রাজিলের স্বাস্থ্য  কর্মীরা। তাই তারা তিন দিন আগে থেকেই ব্রাজিলে এসে অনুশীলন  করছিল ও খেলায় নেমেছিল।

কিন্তু খেলা শুরুর পরেই ব্রাজিলের স্বাস্থ্য  কর্মীদের একাধিক কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কিছু সদস্য মার্তিনেজকে ধরতে  মাঠে ঢুকে পড়ে। পরে আর্জেন্টাইনদের সাথে হাতাহাতি শুরু হয় এবং খেলোয়াড়দের  ড্রেসিংরুমে পাঠানো হয়। আর বাজিলিয়ানরা মাঠে ঘুরতে থাকে কিছু না বুঝে। অবশেষে  ম্যাচ স্থগিত রাখা হয়।

তবে এই ব্যাপারটি  আআর্জেন্টিনার  কোচের পছন্দ হয় নি। তিনি আনুষ্ঠানিক  বিবৃতিতে  জানান তাঁকে স্পষ্ট  করে জানানো হয় নি যে এই চারজন খেলতে পারবে না। দুই দলেই ম্যাচটি খেলতে আগ্রহী  ছিল।

কোচ স্কালোনি বলেন তিনি জানেন সবাই এই দুই দলের ম্যাচ দেখার অপেক্ষায় থাকে।  খেলাটা না হওয়ায় ক্ষতি হয়েছে কারন ম্যাচটি সবার কাছে উৎসবের মত ছিল সবাই খুব উপভোগ  করতো। কিন্তু তা আর হয়ে উঠলো  না।তিনি বলেন খেলোয়াড়দের রক্ষা করা তার দায়িত্ব এটা আর্জেন্টিনার  মানুষ অবশ্যই  বুঝবে বলে আশা করেন তিনি।

তিনি বলেন এভাবে মাঠে ঢুকে  খেলা বন্ধ করে দেওয়াটা যুক্তিযুক্ত নয়। এই ম্যাচের জয়ের খবর এখন ফিফার হাতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button