প্রচ্ছদ

নিজের প্রেমিক, ছেলে ও ছেলের প্রেমিকা নিয়ে মালদ্বীপে উড়াল শ্রাবন্তীর।

প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং পুত্র প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে মালদ্বীপের সমুদ্রে হাওয়াবদল করতে গেছেন টালিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের প্রেমিক, ছেলে ও ছেলের প্রেমিকা নিয়ে মালদ্বীপে উড়াল শ্রাবন্তীর।

আনন্দবাজার পত্রিকা সূত্রে জানা গেছে, গত রোববার (২২ আগস্ট) রাত থেকে স্টোরিতে ভরে উঠেছে মলদ্বীপের বিভিন্ন ছবি অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রামে। মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন অভিমন্যু ও দামিনী দুজনই । নিজের প্রেমিক, ছেলে ও ছেলের প্রেমিকা নিয়ে মালদ্বীপে উড়াল শ্রাবন্তীর। অনেক খাবারের সঙ্গে তাদের রিসোর্টের ছবিরও দেখা মিলেছে। রকমারি খাবারের সাথে রয়েছে লোভনীয় চিংড়ির তরকারি। এগুলো সাজানো রয়েছে তাদের সামনে রাখা থালায় ।

সেই রিসোর্টি খোঁজে পাওয়া যাচ্ছে গুগলেও। পাঁচ ধরনের কুটিরের প্যাকেজ রয়েছে ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’ নামের সেই রিসোর্টটিতে । প্রায় ৫০ হাজার টাকা সেসব কুটিরের ন্যূনতম ভাড়া । প্রায় ৯৩ হাজার টাকা, সব থেকে দামি কুটিরের ভাড়া । কুটিরগুলো থেকে খুব সহজেই সমুদ্র দেখা যায়। নিজস্ব সুইমিং পুল রয়েছে কিছু কিছু কুটিরে । কুটিরের সিঁড়ির নিচেই টলমল করছে সমুদ্রের নীল পানি, যেটি দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে।


শ্রাবন্তী নিজেও তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে সোমবার (২৩ আগস্ট) পোস্ট করেছেন একটি মনোরম একটি ছবি। হাতে গ্লাস নিয়ে খোলামেলা পোশাকে ধরা দিলেন তিনি। উন্মুক্ত পা দৃশ্যমান করেছেন নীল পানির পাশে দাঁড়িয়ে সাদা লম্বা ঝুলের শার্ট পরে । পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button