প্রচ্ছদলাইফস্টাইল

তৃতীয় বিয়ে করছেন- নাজমুন মুনিরা ন্যান্সি

বাংলাদেশের নামকরা গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। তিনি আবার বিয়ে করতে চলেছেন অর্থাৎ তৃতীয় বিয়ে করছেন- নাজমুন মুনিরা ন্যান্সি। গত এপ্রিল মাসে তার দ্বিতীয় স্বামীর সাথে তার বিচ্ছেদ হয়। তার দ্বিতীয় স্বামীর নাম ছিল জায়েদ।

এরপর গণমাধ্যমে জানিয়েছেন তৃতীয়বারের মতো আবার বিয়ে করবেন এই স্বনামধন্য গায়িকা। তিনি বলেছিলেন পরবর্তীতে সেপ্টেম্বর মাসে বিয়ের পাত্র ও বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে সবকিছু জানাবেন তিনি। তৃতীয় বিয়ে করছেন- নাজমুন মুনিরা ন্যান্সি।

২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন আবু সাঈদ সৌরভ নামের একজনকে। যিনি পেশায় ছিলেন ব্যাবসায়ী। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১২ সালের ২৪ মে। পরে তিনি নাজিমুজ্জামান জায়েদ নামের একজনকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন আবার। পরে ২ এপ্রিল ফেসবুক স্ট্যাটাসে নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে তিনি আর থাকবেন না বলে জানিয়েছিলেন।

গতকাল (সোমবার) ২৩ আগস্ট হঠাৎ তিনি তার রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট দিয়েছেন ফেসবুকে। স্ট্যাটাসে তিনি লিখেছেন ‘গট এনগেজড’। অর্থাৎ তৃতীয় বিয়ে করছেন- নাজমুন মুনিরা ন্যান্সি। আরও বলেছেন তিনি যার সাথে এনগেজ হয়েছেন তার নাম মোহসিন মেহেদি। সেই আইডির প্রোফাইলে ন্যান্সি ও মোহসিন মেহেদির আংটি বদলের ছবিও দিয়েছেন তিনি।

মোহসিন মেহেদি বর্তমানে কাজ করছেন অনুপম মিউজিকের সিইও হিসেবে। ডিও টুডে, রেডিও আমার, রবি ইয়ন্ডার মিউজিক নামের মিউজিকের হয়েও তিনি কাজ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button