বিনোদন

দুই সন্তানের মা হলেন মাহিয়া মাহি

ঢাকাই চিনেমার অগ্নিকন্যা চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করলেন ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। মাহিকে বিয়ে করার আগে সে আরেকটি বিয়ে করেছিল ও তার দুই সন্তানও আছে। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকারের ছোট ভাই। বিয়েটা মাহি ও রাকিব উভয়েরই দ্বিতীয় বিয়ে।

দ্বিতীয় বিয়ে করেই মাহি দুই সন্তানের মা হয়ে গেলো। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা। দুইটি সন্তান তার আগের স্ত্রী এর।তবে সেই সন্তানদের মায়ের সাথে রাকিব সরকারের বিচ্ছেদ সম্পর্কে স্পষ্ট জানা যায় নি এখনো।

২০১৬ সালে মাহি সিলেটের ব্যাবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করলেও এই বছর তাদের বিচ্ছেদ ঘটে। এর পর থেকেই রাকিবকে মাহি বিয়ে করছেন এমন গুঞ্জন শুনা যায়।

বিভিন্ন সময়ে রাকিব মাহির শরীরের অংশবিশেষ নিজের ফেসবুকে নিজের সাথে পোস্ট করতেন।সবাই এখন প্রশ্ন করছে রাকিবের সাথে ঘনিষ্ঠ সম্পর্কই কি মাহির প্রথম সংসার ভাঙনের কারন।

কাবিননামায় স্বাক্ষর করা ছবি ১২ঃ০৫ মিনিটে পোস্ট করে তিনি সবাইকে তার দ্বিতীয় বিয়ের জানান দেন।

জানা গেছে রাকিব গাজীপুরের বাসিন্দা আর এখন মাহি গাজীপুরেই আছেন ও সাথে আছেন দুই সন্তান সোয়াইব ও সাইয়ারা। রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান কেন্দ্রীয় উপকমিটির সসস্য ও তার ‘সনি রাজ কার প্যালেস ‘ নামের একটা গাড়ির প্রতিষ্ঠান আছে।

বিয়ের আগে ১১ জুন তার ভেরিফাইড ফেসবুকে ছবি পোস্ট করেন যেখানে হাতে মেহেদি,কপালে ছোট লাল টিপ,নাকে নাকফুল,কাথান শাড়ি পড়া ঠিক যেন নববধূ। ছবির ক্যাপশনে লিখেন ” আমি তোমাকে গানে,সিনেমায়,এমনকি সব জায়গায় অনুভব করি,আলহামদুলিল্লাহ। “

এই পোস্ট দেখে ভক্তরা মনে মনে ভাবতে শুরু করে তিনি কি দ্বিতীয় বিয়ের ইঙ্গিত করছেন কিনা। তখন এই ছবির কমেন্ট বক্সে রাকিব প্রস্ন করেন, ‘ কে তুমি’ উত্তরে লিখেন, ‘ বউ’। এর পরে তার স্ট্যাটাস আরও রোমান্টিক হয়ে পড়েন। ১৪ জুন লিখেন, ‘ মিসিং ইউ’, ১৮ জুন লিখেন, ‘আমি সারা দুনিয়া দেখি, সুখ তো আমার ব্যালকনিতেই ছিল’। আরো লিখেন, তিনি ১২ বছরের সম্পর্ক ভেঙে যেতে দেখেন কিন্তু ১২ দিনের সম্পর্কও টিকতে পারে। জুন মাসের শেষে লিখেন তিনবার ‘ আলহামদুলিল্লাহ ‘ আবার ৬ আগস্ট লিখেন ‘ আলহামদুলিল্লাহ ‘। তার সাথে রাকিবো কমেন্টে লিখেন আলহামদুলিল্লাহ। এমন আরো অনেক পোস্ট তিনি করেছেন যা দেখে ভক্তরা তার দ্বিতীয় বিয়ের কথা বলছিলেন।

এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে না থাকা আমার ব্যার্থতা, লিখেন মাহিয়া মাহি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button