প্রচ্ছদ

নৌকার ধাক্কায় সেতু ভেঙে গেলো ব্রাহ্মণবাড়িয়ায়

আজ শুক্রবারে ১৯৯৯ সালে স্থাপিত ব্রাহ্মণবাড়িয়ার বনগজ ও কৃষ্ণনগর গ্রামের বিলের মাঝামাঝি থাকা সেতুটি ভেঙে পড়েছে এক ইটবাহী নৌকার ধাক্কায়। সেতুটির সাথে সড়ক সংযোগ না থাকায় এটি বেশি ব্যাবহৃত হতো না। সেতুটির দৈর্ঘ্য ১২০ ফুট ও প্রস্থ ৮ ফুট। সমতল থেকে প্রায় ১৫ ফুট উঁচুতে এটি নির্মাণাধীন ছিল। এতে ব্যায়ের পরিমান ছিল প্রায় অর্ধকোটি টাকা।

আজ নয়টার দিকে সেতুর নিচ দিয়ে মো. রফিক নামের এক মাঝি নৌকা চালিয়ে যাচ্ছিলেন। তার নৌকায় ইট বোঝাই করা ছিল। তিনি বলেন ৭ হাজার ইট নিয়ে তিনি সহ আরও ১১ জন যাচ্ছিলেন আখাউড়ার গোলখার এলাকায়। যখনি নৌকার সামান্য ধাক্কা লাগে সেতুটিতে তখনেই এটি ভেঙে পড়তে শুরু করেন। সেতুর ভাঙা অংশ পড়ে ১১ জনেই আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় একাধিক সূত্র থেকে এই খবর নিশ্চিত করা হয়েছে। তবে ঘটনার পরে এর বাস্তবায়নকারী কর্তৃপক্ষের কেউ যায় নি বলে তাদের কাছ থেকে কোনো তথ্য সংগ্রহ করা সম্ভব হয়ে উঠে নি।

অনেকে অভিযোগ করতে বলেন পরিকল্পনা ছাড়াই কম সময়ে এই সেতুটি নির্মাণ করা হয়েছিল। এইরকম সমালোচনা প্রায় সকল বাসিন্দার মুখেই শুনা গেছে। তারা প্রত্যেকেই সেতু ভেঙে যাওয়ার খবর শুনে ছুটে আসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this: