বাংলাদেশসর্বশেষ সংবাদ

পদ্মা সেতুর ১০ নাম্বার পিলারে আবারও ফেরির ধাক্কা।

পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আবারও ফেরির ধাক্কা।

এবার ধাক্কাটি দেয় কে-টাইপ কাকলি নামে একটি ফেরি। জানা যায় নদীর প্রচণ্ড স্রোত ও বাতাসের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় এটি। শিমুলিয়া আসার পথে বাংলাবাজার নৌরুটে বাংলাবাজার ঘাট থেকে শুক্রবার (১৩ আগস্ট) এ ঘটনা ঘটে সকাল ৭টার দিকে । বিষয়টি নিশ্চিত করেছেন মোঃ সাফায়েত হোসেন বিআইডব্লিউটিসি বাণিজ্য ম্যানেজার ও মোঃ ফয়সাল হোসেন

ফাটল পানির স্তরের ওপরে থাকায় ফেরিতে পানিও ওঠেনি। এতে করে পিলারেরও কোনো ক্ষতি হয়নি।

বিআইডব্লিউটিএর জাহাজে করে পদ্মা সেতুর ধাক্কা লাগার পিলারগুলি পরিদর্শনে যান নৌপরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহ্‌মুদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সহ বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিউটিএ চেয়ারম্যান ও ঊর্ধ্বতন কর্মকর্তা ।

১০ নাম্বার পিলারে ফেরির ধাক্কা লাগার পর ২ঘন্টা বন্ধ থাকে ফেরি চলাচল। এতে করে উভয় পাড়ের অপেক্ষায় থাকা যানবাহনের চালক ও যাত্রীরা চরম দুর্ভোগের শিকার হন ।

এর আগে, সোমবার (৯ আগস্ট) রো রো ফেরি ধাক্কা দেয় পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে । গত ২৩ জুলাই সকাল পদ্মা সেতুর ৭ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায় রো রো ফেরি শাহ জালাল। এতে আহত হন ২০ জন যাত্রী আহত হন।

ফেরিটি পদ্মা সেতুর ১১-১২ পিলারের মধ্য দিয়ে আসার কথা। কিন্তু এতে ফেরির একপাশে ফাটল ধরে ফলে ফেরিটি ১০ নাম্বার পিলারের সাথে ধাক্কা খায়। ফেরি কাকলির চালক মো. বাদল হোসেন সংবাদমাধ্যমকে বলেন,

মাত্র চার দিনের ব্যবধানে পদ্মা সেতুর ১০ নম্বর পিলা দুইবার ধাক্কা খেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button