বাংলাদেশবিশেষ সংবাদসর্বশেষ সংবাদ

পরীমনিকে চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

চিত্রনায়িকা পরীমনিকে মাদকের মামলায় চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদআজ বৃহস্পতিবার রাতে এই আদেশ দেন। আলোচিত–সমালোচিত এই চিত্রনায়িকাকে বুধবার রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে আটক করে র‍্যাব। এরপর রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে আটক করে র‌্যাব ।

এক সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার বিকালে র‌্যাব এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, মিনি বার রয়েছে পরীমনির বাসায় । লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়ে গেছে বহু আগে। ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল টাকা উপার্জন করত পরীমনি ও নজরুল রাজের এই চক্র । এসব টাকা তাঁরা তাদের ব্যবসার কাজে ব্যয় ।

এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় আলাদা আলাদা মামলা দায়ের করে র‍্যাব; পরীমনি ও নজরুল রাজের বিরুদ্ধে । পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলামকে আসামি করা হয় পরীমনির বিরুদ্ধে মামলায়। আর রাজের সঙ্গে তাঁর ম্যানেজার সবুজ আলীকে করা হয় আসামি ।

পরীমনির বাসায় অভিযান শেষে র‌্যাব বলেন, চিত্রনায়িকার বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, এলএসডি , আইস, ও মাদক সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার র‍্যাবের সংবাদ সম্মেলন থেকে বলা হয় যে , নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তাঁরা তার কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা করেছে । জব্দ করা হয়েছে তাঁর মোবাইল ফোনও। এগুলো থেকে বেশ কিছু পর্নোগ্রাফি ও গুরুত্বপূর্ণ কিছু ছবি পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে তাঁর বিরুদ্ধে মামলা করা হবে পর্নোগ্রাফি আইনেও ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button