আন্তর্জাতিকবিনোদন

পুলিশের বিরুদ্ধে জামা ছেঁড়ার অভিযোগ ভারতীয় অভিনেত্রীর

ভারতীয় ওয়েব সিরিজ গান্দি বাত এর অভিনেত্রী গহনা বশিষ্ঠ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেন যেখানে তিনি পুলিশ এর বিরুদ্ধে তার জামা ছেঁড়ার অভিযোগ তুলেন। এই প্রসঙ্গে তিনি ২৮ আগস্ট শুক্রবার পুলিশকে উদ্দেশ্য করে লিখেন , আপনাদের কি এখনো মন ভরেনি আর কত মিথ্যা বলে আমাকে অত্যাচার করবেন?

পর্ন বানানো এবং তা ছড়িয়ে দেওয়ার অপরাধে এই বছরের ফেব্রুয়ারী মাসে তাকে গ্রেফতার করা হয়। টাকার লোভ দেখিয়ে উঠতি আগ্রহী অভিনেত্রী আর অভিনেতাদের মাধ্যমে পর্ন বানাচ্ছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়। পরে তিনি ৪ মাস জেল খেটে বাইরে বের হন।

গত শনিবার তিনি পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে যে ছবি পোস্ট করেছেন তাতে তিনি হলুদ রঙের সালোয়ার পরিহিত। আর সেই সালোয়ারের হাতার নিচের দিকে ছেঁড়া। যার জন্য তিনি পুলিশকে দোষ দিচ্ছেন। আরো বলেন পুলিশ তার এই অবস্থা করে তার ব্যাংক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করে দেয়, এবং তার মোবাইল, ল্যাপটপ নিয়ে যায়।

তিনি তার লেখায় আরো বলেন্তার বাড়ি বাইরের কিছু লোক দখল করে নিয়েছে। তার দাবি যেই মহিলা তার বিরুদ্ধে পর্নের অভিযোগ তুলেছে তার সাথে পুলিশের হাত আছে। তার ফোন যদি পুলিশের হেফাজতে না থাক্তো তবে তিনি সব সত্য প্রকাশ করে দিতেন। কিন্তু তিনি ঠিক কি সত্য ফাঁস করতে চাইছেন তা এখনো স্পষ্ট না।

আবার অন্যদিকে শুক্রবার হাই কোর্ট মুম্বাই পুলিশকে আদেশ দিয়েছে যেন আগামী মঙ্গলবার পর্যন্ত গহনাকে গ্রেফতার না করে। আর তিনি যে পর্ন বানিয়েছেন তার সত্যতা জানতে চেয়েছেন আদালত পুলিশের কাছে।

গহনা বলেন শীল্পার স্বামী ও তিনি দুইজন একই অভিযোগে অভিযুক্ত। তাদের তৈরিকৃত ভিডিও গুলো পর্ন নয় বলে দাবি করেছেন তিনি। তিনি বলেন পর্ন ও যৌন উদ্দিপক ভিডিও বা ছবি এক নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button