প্রচ্ছদ

প্রিয়ার মায়ের পরকীয়া প্রেমিক আব্দুল হান্নান গ্রেফতার

গত বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর চাঁদপুরের নওরোজ আফরিন প্রিয়ার হত্যা সম্পর্কে জবানবন্দি দিয়েছে তার মা তাহমিনা সুলতানা রুমি। এর আগে প্রিয়ার মা নিজেই বাদী হয়ে মামলা করেছিলেন। প্রিয়ার মা রুমি জানান এই হত্যায় তার পরকীয়া প্রেমিক আব্দুল হান্নান ও আরো ২ জন জড়িত ছিল। পরে বৃহস্পতিবার সকালে আব্দুল হান্নানকে সন্দেহভাজন হিসেবে পুলিশ আদালতে সোপর্দ করে।

পুলিশ সূত্র হতে জানা যায়, প্রিয়ার মায়ের পরকীয়া প্রেমিক হান্নানের বাড়ি তাদের বাড়ির পাশেই। প্রিয়ার বাবা ইসমাইল হোসেন বিদেশ থাকে। স্বামী বিদেশে থাকার সুযোগ নিয়ে প্রিয়ার মা ৬ বছর ধরে আব্দুল হান্নানের সাথে পরকীয়ায় জড়িত আছেন। পরিবার ও এলাকার মানুষ বিষয়টি জানার পরে মামলা করে ও সালিশের মাধ্যমে সমাধান হয়। পরে হান্নান আবার বিদেশ যায় ও এক মাস আগে দেশে এসেছেন।

প্রিয়ার মা ও হান্নানকে প্রিয়া আপত্তিকর অবস্থায় দেখে তার বাবাকে জানিয়ে দিলে প্রিয়ার সাথে তার মা ও হান্নান ঝামেলা সৃষ্টি করে। পরে তারা প্রিয়াকে মেরে ফেলে।

গত বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে প্রিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। তার লাশ ছিল ক্ষত বিক্ষত। সে তার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে এসেছিল।

শাহরাস্তি মডেল থানার ওসি জানান, প্রিয়ার মা ও প্রিয়ার মায়ের প্রেমিকা মিলে তাকে হত্যা করেছে। পেয়ে মায়ের অবৈধ সম্পর্কের কথা জেনে ফেলায় প্রিয়ার এই পরিনতি হয়েছে। তাদেরকে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button