ফ্রিল্যান্সিংঅনলাইনে আয়

বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম – ২০২১

বিকাশ নামটি অজানা লোক খুব কমই আছে। বর্তমানে মোবাইল ব্যাংকিং এর সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হল বিকাশ। দেশ-বিদেশে টাকা লেনদেনের একটি অন্যতম মাধ্যম হল বিকাশ। বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম ।

আর এখন বিকাশ থেকেই রয়েছে অ্যাপস রেফার করে টাকা ইনকাম করার সুযোগ। চলছে বিকাশ রেফার অফার। আপনার রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপস এ লগইন করে টাকা লেনদেন করলেই আপনি পাবেন ১০০ টাকা রেফার বোনাস। এই অফারের ক্ষেত্রে কোন লিমিট নেই । অর্থাৎ যতবার আপনি রেফার করবেন তত বারই আপনি ১০০ টাকা করে পাবেন ।  সে জন্য আপনার ফোনে অবশ্যই বিকাশ অ্যাপস ( bKash Apps)  থাকতে হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ   যারা এখনও পর্যন্ত বিকাশ অ্যাপস ডাউনলোড করে লগইন করেন নি অর্থাৎ রেফার্ড লোকেদের এমন একটি ডিভাইস থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগ ইন করতে হবে যে ডিভাইসে বিকাশ অ্যাপ আগে কখনো ব্যবহার করা হয়নি তাঁরাই এ অফারের আওতাভুক্ত। যদি তিনি ইতিমধ্যে বিকাশ অ্যাপস ডাউনলোড করে লগইন করে থাকে তাহলে এই অফারটি পাবেন না।


এই পোস্টে বিকাশ রেফার এর বিস্তারিত বিষয় নিয়ে আলোচনা করা হবে। আপনি শুধু একটু সময় নিয়ে বিস্তারিত বিষয় পড়ে ও দেখে নিন। বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম – ২০২১ ।

যা যা থাকছে এই লিখায়ঃ

কিভাবে বিকাশ অ্যাপস রেফার করে টাকা ইনকাম করবেন ?
কোথায় রেফার লিংক পাবেন?
কিভাবে লিংক রেফার করবেন?

আরও পড়ুনঃ

তাহলে চলুন শুরু করা যাকঃ

প্রথমত আপনাকে https://bka.sh/next?c=signup&uuid=C1BPKHHL2 এই লিংকে ক্লিক করতে হবে। তারপর এই লিংক আপনাকে সরাসরি প্লেস্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনাকে বিকাশ অ্যাপস ( bKash Apps) ইন্সটল করতে হবে (যদি আপনার ফোনে পূর্ব থেকেই বিকাশ অ্যাপস ডাউনলোড করা থাকে তাহলে আপনার বিকাশ অ্যাপস টি আনইন্সটল করে দিন। আর উক্ত লিংক থেকে নতুন করে বিকাশ অ্যাপসটি ইন্সটল করুন )। বিকাশ অ্যাপস টি ইন্সটল হওয়ার পর সেটি অপেন করুন সেই সাথে আপনার বিকাশ আইডিতে লগইন করুন।

আইডিতে লগইন করার পর নিচের ছবির মতো একটি ইন্টারফেস আসবে। সেখান থেকে উপরের হলুদ মার্ক করা কবুতর এর চিহ্নতে ক্লিক করুন।

বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম
বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম

ক্লিক করার সাথে সাথেই বিকাশ মেনু (bkash menu) অপশন চলে আসবে। আপনি নিচের ছবির মতো একটি ইন্টারফেস দেখতে পাবেন। এখান থেকে আপনি নিচের ছবির মতো Refer bKash App অপশনে ক্লিক করুন।

বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম
বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম

এরপর নিচের ছবির মতো দেখতে পাবেন। এখানে আপনি দেখতে পাবেন Refer to get “100” tk bonus. এখন আপনার  কাজ হল এখানে ডান পাশে হলুদ মার্ক করা Refer অপশনে ক্লিক করা।

বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম
বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম

এখন নিচের ছবির মতো একটি ইন্টারফেস আসবে। দেখতে পারবেন শেয়ার করার বিভিন্ন ওয়ে এসেছে।

বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকম
বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকম


রেফারেল লিঙ্কটি এসএমএস, সোশ্যাল মিডিয়া, চ্যাট অ্যাপ ইত্যাদির মাধ্যমে শেয়ার করতে পারবেন। আপনি যেকোন মাধ্যমে আপনি শেয়ার করতে পারবেন। আপনি লিংকটা Copy করতে চাইলে Copy অপশনে ক্লিক করলেই হবে। আর এটিই হচ্ছে আপনার রেফার লিংক।

এখন আপনার কাজ হচ্ছে এই লিক ব্যবহার করিয়ে অন্যজনকে বিকাশ অ্যাপস ইন্সটল করানু। আপনার দেওয়া লিংক থেকে যেই ব্যক্তি বিকাশ অ্যাপস ইন্সটল করবে, তাঁর বিকাশে প্রথম টাকা লেনদেন করা পর্যন্ত অপেক্ষা করুন।

( বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম )

বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম
বিকাশ অ্যাপ রেফারে টাকা ইনকাম

তাহলেই পানি পাবেন ১০০ টাকা রেফার বোনাস। সেক্ষেত্রে প্রাপ্ত ১০০ টাকা বোনাস উক্ত ব্যক্তির প্রথম টাকা-লেনদেনের পর ৪৮ ঘন্টার মধ্যে আপনার বিকাশ একাউন্টে চলে আসবে।

বিকাশ অ্যাপ, বিকাশ একাউন্ট খোলার নিয়ম, বিকাশ লাইভ চ্যাট, বিকাশ থেকে লোন, বিকাশ ক্যাশ আউট চার্জ, বিকাশ অফার, বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার, বিকাশ অ্যাপস, বিকাশ অ্যাপ খোলার নিয়ম, বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম, বিকাশ অফার 2021, বিকাশ আপ, বিকাশ আপ্প লগইন, বিকাশ আজকের অফার, বিকাশ আইডি বন্ধ করার নিয়ম, বিকাশ আইডি খোলার নিয়ম, বিকাশ আপ্প ডাউনলোড ফর ইফোনে, বিকাশ আজকের সারপ্রাইজ অফার, বিকাশ আমার চ্যালেঞ্জ, বিকাশ, বিকাশ ইন্টারেস্ট, বিকাশ ইংরেজি, বিকাশ ইভ্যালি, বিকাশ ইনকাম, বিকাশ ইন্টারেস্ট বন্ধ, বিকাশ ইমেইল, বিকাশ ইন্টারেস্ট রেট, বিকাশ ইমেজ, বিকাশ ই কেওয়াইসি, বিকাশ ঈদ বোনাস, বিকাশ ঈদ অফার, বিকাশ ঈদ সেলামি, বিকাশ ঈদ সালামি, বিকাশ ঈদ উপহার, বিকাশে ঈদ বোনাস, বিকাশ উপবৃত্তি, বিকাশ উদ্যোক্তা, বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম , বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম , বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম ,বিকাশ অ্যাপস রেফারে টাকা ইনকাম ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button