খেলাধুলা

ম্যাচ স্থগিতের পিছনে রাজনৈতিক কারণকে দায়ী করছেন মার্তিনেজ

অতি প্রতিক্ষিত ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচের এক নাটকীয় ঘটনা ঘটে গেল। খেলা শুরুর কিছুক্ষনের মধ্যেই ৪ খেলোয়াড়কে আটকের চেষ্টা চালায় দেশটির স্বাস্থ্য কর্মকর্তা ও পুলিশ বাহিনী। পরে ম্যাচটি শেষ পর্যন্ত স্থগিত হয়ে যায় ও আর্জেন্টাইনরা দেশে ফেরত চলে যায়।

৪ জনের মধ্যে এমিলিয়ানো মার্তিনেজ কয়েক মাস ধরে খেলার পিরে এবার পাকা গোলকিপার হয়ে গেছেন যেখানে ২৮ বছর পরে শিরোপা জেতার স্বাদ গ্রহন করতে পেরেছেন তারা। এখন এই ম্যাচ স্থগিতের পর তিনি মনে করছেন এতে রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে।

যে চারজনকে নিষিদ্ধ করা হয়েছিল তারা ম্যাচের দুইদিন আগে থেকেই ব্রাজিলে অবস্থান করছিলেন। তার মাথায় কিছুতেই ঢুকছে না কিভাবে আন্তর্জাতিক পর্যায়ের ম্যাচটি আটকে গেলো।

মার্টিনেজের কাছে সবকিছু ধোঁয়াশা লাগছে। তিনি বলেন তারা ব্রাজিলে গিয়ে ৩ দিন থেকে অনুশীলন করলো তখন ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তাদের মনে হয় নি এখন তারা মাঠে নামার পরেই তাদের ঘুম ভাঙলো। ম্যাচ জেতার জন্য তারা সর্বোচ্চ চেষ্টা করতেন। কিন্তু ম্যচটিই স্থগিত হয়ে গেল আর তাদের দেশে ফিরতে হয়েছে। তিনি বলেন এই পুরো বিষয়ের পিছনে রাজনৈতিক কারন জড়িয়ে আছে।

তিনি বলেন তারা যখন ড্রেসিং রুমে ছিলেন তিনি ভাবছিলেন আবার বের হওয়া যায় কিনা কিন্তু আমাদের জানানো হলো আমাদের খেলা না খেলেই চলে যেতে হবে। সভাপতি তাদের সাহায্য করেছেন তাই তিনি সভাপতিকে ধন্যবাদ জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button