শিক্ষা

২য় লুকে প্রশংসিত অপু ভাই

অপু ভাই এখন ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ নামের ওয়েব সিরিজে কাজ করবেন। যার পরিচালক অনন্য মামুন। তার লুকে অনেক পরিবর্তন আনা হয়েছে যা সবাইকে অবাক করে দিয়েছে। এখন আবার নতুন লুকে আরো তাক লাগিয়ে দিলেন সবাইকে। তবে সমালোচনা আর বিদ্রুপেরও শেষ নেই। তিনি এসব মন্তব্য পেরিয়ে একজন শীল্পি হতে চান।

তিনি বলেন, যারা তাকে নিয়ে সমালোচনায় মেতে আছে তাদেরকে তিনি ভালোবাসেন। কারন এসব সমালোচলাকে তিনি আশীর্বাদ হিসেবে দেখছেন। সবাই যদি তার পাশে থাকে তাহলে তিনি ভালো কিছু করতে পারবেন।

শুধু যে অপু সমালোচনার মুখে পড়েছে তাই নয় সমালোচনার মুখে পড়েছেন পরিচালক অনন্ত মামুনও। তিনি বলেন কোনো কিছুকে ছোট করে দেখা ঠিক নয়। অপু কি সেলিব্রিটি কিনা তাও দেখার দরকার নেই। কারন যে ২ মাসে নিজেকে পরিবর্তন করতে পারে তাকে উৎসাহ দেওয়া দরকার।তার চেষ্টা করার মনোভাব আছে তাই তার উচ্চারনগত ও অভিনয়ে কিছু খামতি থাকলেও সমাধান করে নিবে সে।

সমালোচনার মুখে পরিচালক বলেন, সবাই কেন তাকে নিয়ে সমালোচনা করছে তার কাজ এখনো প্রকাশ হয় নি। কাজ শেষ হলে পরে বুঝা যাবে। আরও তো অনেকে আছে কিন্তু তাদের নিয়ে তো সমালোচনা হচ্ছে না। তিনি আরো বলেন অপু তার চেষ্টা দ্বারা যা করবে সবাই অবাক হবে।

অপুর দ্বিতীয় লুকটি ফেসবুক ওয়ালে আবার শেয়ার করেছেন পরিচালক। সাথে সাথে ক্যাপশনে লিখেছেন – সবাই বলবে আর অপুর সাফল্যে জ্বলবে। যাদের যোগ্যতা নেই তারাই অন্যকে ছোট করে দেখে।

মডেলিং গ্রুমার ও ফ্যাশন কোরিওগ্রাফার তানজিল জনি তার লুকের জন্য কাজ করে যাচ্ছেন।

রঙিন চুল সবার কাছে তাকে হাসির পাত্র বানিয়ে দিয়েছে। অভাবের কারনে বেশি পড়তে পারেনি।পরে মোবাইল ও টিভি মেকানিকের কাজ শিখে শুরু করে সার্ভিসিং এর কাজ।পরে সোনাইমুড়ী ও শহরের কিছু জায়গায় সেলুনে কাজ করে। পরে টিকটক লাইকির মতো আ্যাপ এ ভিডিও তৈরি করা শুরু করে। শেষে তিনি মারামারির ঘটনায় গ্রেফতার হন। এবং এখন তিনি নিজেকে শুধরে নিতে শুরু করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button